ঢাকা, সোমবার, ৬ মে, ২০২৪

ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করলেন অধ্যাপক ড. শাহ আলম

ব্রাহ্মণবাড়িয়া জেলার অন্যতম ঐতিহ্যবাহী ও সুপ্রাচীন বিদ্যাপীঠ ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ হিসেবে অধ্যাপক ড. মো. শাহ আলম স্বীয় দায়িত্বভার গ্রহণ করেছেন। বৃহস্পতিবার ৪ মার্চ তিনি আনুষ্ঠানিকভাবে এ দায়িত্ব গ্রহণ করেন । এ সময় তাঁকে ইংলিশ অ্যালামনাই অ্যাসোসিয়েশন এবং ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ শিক্ষক পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক বিভূতিভূষণ দেবনাথ, ইংলিশ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এস আর এম ওসমান গণি সজীব, শিক্ষক পরিষদের সম্পাদক তারিকুল ইসলাম, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান এ জেড এম আরিফ হোসেন, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান আবু সালেহ মোঃনঈম উদ্দিন, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক হামজা মাহমুদ, ইসলাম শিক্ষা বিভাগের সহকারি অধ্যাপক মাহমুদুর রহমান ভূঁইয়া, ইংলিশ অ্যালামনাই অ্যাসোসিয়েশন’র সাধারণ সম্পাদক এবং কলেজের বিভিন্ন বিভাগের সহযোগী অধ্যাপক, সহকারি অধ্যাপক, প্রভাষক এবং সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

১৪তম বিসিএস শিক্ষা ক্যাডারের চৌকস এই কর্মকর্তা সদ্য বিদায়ী অধ্যক্ষ অধ্যাপক মো. হানিফের স্থলাভিষিক্ত হলেন। এর আগে তিনি একই কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারি মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই নিয়োগ ও পদায়ন আদেশ জারি হয়।

ads

Our Facebook Page